কাব্য
- ইয়াছিন সাঈদ আদিল ২৮-০৪-২০২৪

আহা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

Easin-Sayed-Adil
২৯-০৯-২০১৬ ২০:৩০ মিঃ

অনেক ধন্যবাদ, পাশে চাই। ।।ফয়জ উল্লাহ রবি।।

Easin-Sayed-Adil
২৯-০৯-২০১৬ ২০:২৮ মিঃ

অনেক অনেক ধন্যবাদ আপনাকে, আমি বাংলার কবিতায় নূতন, আশা করি পাশে পাবো। #ফয়জুল_মহী

M2_mohi
২৯-০৯-২০১৬ ২০:০৪ মিঃ

আনন্দময় হোক লেখা এই প্রত্যাশা করি

faizbd1
২৯-০৯-২০১৬ ১৪:০৯ মিঃ

.
এমন করে সুখ কেটে যাক আরও অনেক দিন
তিলে-তিলে শোধিব এই জীবনের যতো ঋণ,
তোমার পথ পানে চেয়ে কাটছে কতো যে জীবন
এই তুমি ভাল কাজে অমর হবে, আসার আগে মরণ।